Bd Jobs Today

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২৩

বাংলাদেশ পল্লীবিদ্যুৎপ্রধান বার্ড ২০২৩-বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ড জব সার্কুলার 2023: ০১ টি পদে ১১০ এর নতুন ঘোষণা প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ড। পল্লী বিদুৎপ্রচারক বাবের্ড-এর স্ব খাতভুক্ত পদ পূরণের লক্ষ্যে লক্ষ্যে শূন্যস্থানের সামনে হতে দরখা আহবান করা হচ্ছে। যোগ্যতা অভিজ্ঞতা শেষ করতে এগিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ পল্লীবিদ্যুৎপ্রধান বার্ড ২০২৩

বাংলাদেশ পল্লী বিদুৎপ্রণয়ন বোর্ড এর সংক্ষিপ্ত রূপ বিআরইবি। এটি বাংলাদেশ সরকার একটি সংবিধিবদ্ধ সংস্থা। এটির মূল দায়িত্ব পালন রাজনীতি গ্রামীণ অঞ্চলে পৌছে দেওয়া। বিআরবি রাজ্য ৮০টি পল্লী শক্তি সমিতির মাধ্যমে এই কাজটি বোঝায়। বর্তমান প্‌বিদ্যুৎবিদ্যালয় বাংলাদেশ লাবলী পার্টি পার্টি ২০২৩ সার্কুলারে শূপদ পূরনের লক্ষ্যে শক্তি নিযুক্ত করা হবে। নেতাদের দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

প্রতিষ্ঠানের নাম কী? বাংলাদেশ পল্লী বিডিউরনবোর্ড
চাকরির ধরন কী? খবর চাকরি
কোন জেলা? উল্লেখিত
ক্যাটাগরি কতটি? ০১টি
সাত সংখ্যা কত? ১১০ জন
পুরানো কত? ১৮-৩০ বছর
আবেদনের মাধ্যমে কী? অনলাইন
আবেদন শুরু করুন ১৪-০২-২০২৩
আবেদনের শেষ তারিখ কবে? ২৮ অক্টোবর ২০২৩
ওয়েবসাইট www.reb.gov.bd

বাংলাদেশ পল্লীবিদ্যুৎপ্রধান বোর্ড ২০২৩ সার্কুলার

কোম্পানীর উল্লেখিত বাংলাদেশ পল্লী বিদ্যুৎ প্রশিক্ষণ কেন্দ্র ২০২২ সার্কুলের সংক্ষিপ্ত পদে নিম্ন স্তরের পদগুলির বিবরন ভয়ঙ্কর শূণ্য পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, মোট সংখ্যা ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে আলোচনা করা।

১। সহকারী জুনিয়র

  • শূণ্য পদের নাম: সহকারী জুনিয়র
  • সামাজিক সংখ্যা: ১১০ জন
  • শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা ইন ইলেকট্র্রিনেট
  • বেতন: ২৯,৬০০/-
বাংলাদেশ পল্লীবিদ্যুৎপ্রধান বার্ড ২০২৩

আবেদনের ঠিকানাঃ আগামী ২৮ এপ্রিল ২০২২ ইং তারিখের মধ্যে অনলাইনে আবেদনপত্র পূরণ করতে হবে। ডাকযোগ বা কোনো আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। এখনই অনলাইন আবেদনের জন্য আবেদন জানাতে ক্লিক করুন।

ডাউলোড পিডিএফআবেদন লিংক: http://brebhr.teletalk.com.bd/

দেখুন নতুন দেখতে

বাংলাদেশ পল্লী বিদ্যোৎসাগর বোর্ড রিপোর্ট ২০২৩

প্রযোজ্য শর্তাবলীঃ

যে সকল জনগণের পুরানো ১৮ বৎসরের কম তাদের আবেদন করার প্রয়াস নেই। আবেদনযোগ্য যোগ্যতার অগ্রগতি ১৮-৩০ বৎসর হতে হবে। গত বছরের কম বা বেশি হলে আবেদনপত্র গ্রহণ করতে হবে না। মুক্তিযােদ্ধা/বন্ধী কো আবেদনকারীদের মধ্যে প্রতিপক্ষের শেষেরসীমা ৩২ বছর। শুরুর তারিখ ও জিনিষের পর কোনো আবেদন ফরম পূরণ করা যাবে না।

ভিন্ন নিয়াগে সরকারী নির্দেশাবলী, কোটা ও অন্যান্য হলমালাভাবে অনুসরণ করা হবে। কর্মরত শক্তি গণকে ক্ষমতার জন্য আবেদন করতে হবে। ভোটারদের আবেদনে উল্লিখিত তথ্যের মূল তথ্যের জন্য সাটিফিকেট ও রেকর্ডপত্রের মৌখিক গানের সময় উল্লেখ করতে হবে।

নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। ভোটারদের লিখিত ও মৌখিক এবং প্রযােজ্য ক্ষেত্রে ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করতে হবে। বলিত পরীক্ষায় উত্তীর্ণরাই কেবল মৌখিক এবং প্রজায় ক্ষেত্রে ব্যবহারিক শক্তির জন্য যাগ্য বিবেচিত হবে। অবশ্যই স্বাস্থ্যবিধি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

কেবলমাত্র প্রদত্ত তথ্যালি অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ থাকলে তাকে চাকুরী হতে বিনা নাতেশে বরখাস্ত করা সহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। চাকুরীর জন্য যে কোন ব্যক্তিগত যাগায়েগ বা উত্তর চাকুরী লাভের ক্ষেত্রের মধ্যে অযাগ্যতা বলে গণ্য হবে। কোন কারণ দর্শনে ব্যাতিরেকে কোন আবেদন গ্রহণ বা বাতিলের অধিকারনা সংরক্ষণ করেন।

অন্যদের শেয়ার করুন


Source link

Tags: No tags

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *