Bd Jobs Today

আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবুল খায়ের গ্রুপে রিপোর্ট ২০২৩-আবুল খায়ের গ্রুপ জব সার্কুলার 2023: নতুন সংবাদ প্রকাশ করেছে আবুল খায়ের টোবাকো কোঃ লিঃ। এটি বাংলাদেশ বৃহৎ এক শিল্প প্রতিষ্ঠান। প্রকাশের সার্কুলার শূন্যতা লক্ষ্যে, শান্তি নারিদের কাছ থেকে আবেদনের জন্য অনুরোধ করা হচ্ছে। আগামী ১৫-৩ জানুয়ারী ২০২৩ তারিখে তারিখে একার করতে হবে। সংবাদ চাকরির খবর পেতে ভিজিট করুন BDinBD.Com

প্রতিষ্ঠানের নাম আবেউল খায়ের প্ল্যাট
চাকরির ধরন ব্যক্তিগত চাকরি
সীমান্তর জেলা সকল জেলা
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/সমমান
ক্যাটাগরি ০১টি
পদ সংখ্যা অসংখ্য
আবেদনের মাধ্যমে ইন্টারভিউ
ইন্টারভিউ শেষ তারিখ ১২ মার্চ-২৭ মে ২০২৩
ওয়েবসাইট www.abulkhairgroup.com

আবুল খায়ের গ্রুপে ২০২৩ সার্কুলার

ক্ষমতায়ন উল্লেখ করা আবুল খায়ের লাইনে পুলিশ ২০২৩ সার্কুলের সংক্ষিপ্ত পদে নিম্ন পদের বিবরনের নাম পদের নাম, সামঞ্জস্যপূর্ণ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন ও বাইরের অন্যান্য সুত্রখলভাবে আলোচনা করা।

  • পদের নাম: অ্যাসিস্ট্যান্ট মডেলিং
  • সংখ্যা: অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/সমমান পাশ।
  • বেতন: ২২,০০০-২৬,০০০/-
  • গত বছর: সর্বনিম্ন ২৪ বছর
আবুল খায়ের গ্রুপে ২০২৩ সার্কুলার
#আবুল খায়ের গ্রুপে ২০২৩ সার্কুলার

দেখুন নতুন সাংস্কৃতিক সার্কুলার

আবুল খায়ের গ্রুপে রিপোর্ট ২০২৩

প্রদর্শক আবুল খায়ের টোবাকো কোঃ লিঃ এর সুবিধা এবং অসুবিধাসমূহ উল্লেখ করুন

সুবিধা কষ্ট
আবুলা খায়ের একটি বৃহৎ শিল্প প্রথান
তাই এখানে চাকরির সুযোগ অনেক বেশি
প্রতিষ্ঠান বড় ব্যবসার সুযোগ প্রতিকারের সংখ্যা বেশি
যোগ্য ব্যক্তি আবেদন করতে পারবেন যোগ্যতার ভৃতি দেওয়া
এই প্রতিষ্ঠানের কয়েকদিন পরপরই পর্যবেক্ষণ প্রকাশ করে। তাই চাকরির সম্ভাবনা বেশি এর সদর দপ্তর সিটিতে অনেকের আবেদনের ক্ষেত্রে কনফিউশন থাকে
অরও বহুরূপান্তরিত প্রস্থান আছে শুধুমাত্র পুরুষরা আবেদন করতে পারবেন
শিক্ষাগত যোগ্যতা এইচ নিয়ম থেকে শুরু বেতন পরিমান খুব বেশি নয়

প্রতিষ্ঠানের সম্পর্ক তথ্য সংগ্রহ করুন

প্রতিষ্ঠান শুরু: শহরের পাহাড়তলী এলাকায় আবুল বি কোম্পানি থেকে শুরু হয় ব্যবসা। ১৯৫৩ সালে বিড়ি ব্যবসা দিয়ে যাত্রা শুরু করে। ১৯৭৮ সালে এর নাম আবুল খায়ের মারা যাওয়ার আগ পর্যন্ত বিড়ি ও ট্রেডিংই ছিল এটির মূল ব্যবসা।[৫]

ব্যবসায়িকভাবে বিকাশলাভ: আবুল খায়েরসূরিরা উত্তরের পরে উত্তর স্টিল, সিমেন্ট পরিচয়, চা বাগান, ডেইরি প্রডাক্ট সহ অনেক প্রতিষ্ঠান। ১৯৯৩ সালে আবুল খায়ের প্ল্যাট শিপ কনডেন্সড মিল্ক দিয়ে দুগ্ধ খাতে নাম লেখা। ১৯৯৬ সালে যোগ হয় শিক্ষক ফুল ক্রিম মিল্ক পাউডার।

ভারী শিল্পে রয়েছে আবুল খায়ের আধিপত্য। দেশের সিমেন্ট খাতের বেশি ভাগের চাহিদা পূরণ করতে সক্ষম আবুল খায়ের প্রতিষ্ঠান শাহ সিমেন্ট। প্রতিষ্ঠানের বার্ষিক শক্তি ক্ষমতা ৫০ টন। দেশ বিদেশী পার্টি সিমেন্ট কোম্পানি তাদের সাথে সাথে ব্যবসা শাহ সিমেন্ট করছে।

১৯৯৩ সালে আবুল খায়ের গরু মার্কা ঢেউটিন দিয়ে ইস্পাত শিল্পে নাম লেখায়। এর পর প্রতিষ্ঠানটি করুগেটেড কালার কোটেড ঢেউটিন বিন্যাস শুরু করে, বর্তমানে যা ২০টি বেশি দেশ রফতানি হচ্ছে। অপারসম্প্রতি তারা বড় ধরনের বিনিয়োগ করেছে প্ল্যাগএস টিএমটি ৫০০ ডব্লিউ ইস্পাতের রড ব্লকে।

১৯৯৩ সালে আবুল খায়ের প্ল্যাট শিপ কনডেন্সড মিল্ক দিয়ে দুগ্ধ খাতে নাম লেখা। এর পর ১৯৯৬ সালে যোগ হয় শিপ ফুল ক্রিম মিল্ক পাউডার। ১৯৯৭ সালে আসে আমেরিকা ফুল ক্রিম মিল্ক পাউডার। আর সিলন চা নিয়ে স্বাস্থ্য আসে ২০০৪ সালে।

অন্যদের শেয়ার করুন


Source link

Tags: No tags

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *